October 25, 2024, 2:32 am

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিন্টুর ১০ম হত্র্ষিকী আজ

লাবলুর রহমান,চৌগাছা,যশোরঃ যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চৌগাছার সিংহঝুলি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টুর ১০ম শাহাদৎ বার্ষিকী আজ মঙ্গলবার। দিবসটি নানা কর্মসূচির মাধ্যমে পালিত হবে বলে জানা গেছে।

২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর দুপুরে প্রকাশ্য দিবালোকে সিংহঝুলি শহীদ মসিয়ূর রহমান মাধ্যমিক বিদ্যালয় মাঠে গুলি করে হত্যা করে চৌগাছার শীর্ষ সন্ত্রাসী একাধিক হত্যা মামলার আসামী কিলার শামিমের নেতৃত্বে সন্ত্রাসীরা। তাঁর হত্যা মামলাটি যশোর আদালতে বিচারাধীন। এরইমধ্যে মিন্টু কিলিং মিশনে অংশ নেয়া এক সন্ত্রাসীর অপঘাতে মৃত্যু হয়েছে। জিল্লুর রহমান মিন্টু ১৯৯৪-২০০২ পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

তিনি চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দু’বার নির্বাচিত চেয়ারম্যান উপজেলার পিতম্বরপুর গ্রামের মরহুম আতিউর রহমানের ছেলে।

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি নিয়েছে চৌগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও উপজেলা ছাত্রলীগ। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও মিন্টুর ছোটভাই জিয়াউর রহমান রিন্টু জানান, শহীদ মিন্টুর স্মরণে তার কবর জিয়ারত, দোয়া মাহফিল, আলোচনা সভা ও স্মরণ সভার আয়োজন করেছে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ। একইভাবে কবর জিয়ারতসহ শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এইচএম ফিরোজ বিষয়টি নিশ্চিত করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন